December 9, 2023
জনি সিং কি কাজ করে । জনি সিং এর পরিচয় । জনি সিং কি মারা গেছে । Johny sins life storyজনি সিং কি কাজ করে । জনি সিং এর পরিচয় । জনি সিং কি মারা গেছে । Johny sins life story

বর্তমানে সারা বিশ্বের পর্ণস্টার হিসেবে পরিচিতি লাভ করেছে সেটি হচ্ছে জনি সিং ।  আজকে  আপনাদের জানাবো জনি সিং কি কাজ করে?  জনি সিং এর পরিচয় বা জিবনী ।

আবার অনেকেই জানতে চায় যে জনি সিং কি মারা গেছে  এ সকল নানা প্রশ্নের উত্তর দিয়ে দেবে ।  সাধারণত আমরা জানি জনি সিং একজন পর্নস্টার । বিভিন্ন অভিনন্দন অভিনব কায়দায় তিনি তার সকল পর্ন ভিডিও করার কারণে তিনি আজকে বিশ্ব বিখ্যাত পর্নস্টার হিসেবে পরিচিতি অর্জন করেছে । চলুন দেখে নেয়া যাক এই পর্নস্টার এর জীবনী বা পরিচিতি । 

জনি সিং এর পরিচয় বা জীবনীঃ

জনি সিং  ১৯৭৮ সালের ৩১ ডিসেম্বর  যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া রাজ্যের  পিটসবার্গে জন্মগ্রহণ করেন । তার জন্মগতভাবে তার মাথায় টাক রয়েছে । জনি সিন্স ২০০৬ সালে প্রাপ্ত বয়স্ক হাওয়ায় পর্ণ জীবন শুরু করেছে । তার বিভিন্ন অঙ্গভঙ্গি না এবং কাজে মনোযোগী হওয়ার কারণে তিনি আজকে বিশ্ব পরিচিতি লাভ করেছেন । 

বর্তমানে তিনি এখন পণ্য চলচ্চিত্রের প্রযোজক হিসেবে কাজ করছেন । অনেক সময় শোনা যায় তার অনুসারী বা ঘনিষ্ঠ বন্ধুরা তাকে  “জনি দা” বলে ডাকে । জনি সিন্স এর আসল নাম হচ্ছে “স্টিভেন উলফ” । বর্তমানে তার বয়স ৪৪ বছর । 

 জনি সিং কি কাজ করেঃ

এই পর্নস্টার অভিনয়ের এমন উচ্চ পর্যায়ে  চলে গেছে বর্তমান তিনি এখন প্রযোজক হিসেবে কাজ করছেন । এই পর্নস্টারের  কর্মজীবন বলতে নিজের 6 সালে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্প তার কর্মজীবন শুরু করে । বর্তমানে তার দেশের মতো পর্ন ভিডিও রয়েছে । এছাড়াও এই পর্নস্টারের  একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তিনি ওয়ার্কআউট রুটিন বা সাধারণ জীবন যাপনের টিপস দিয়ে থাকে । এছাড়া তিনি সেখানে তার জীবনের অন্তর্দৃষ্টি শেয়ার করে থাকেন । এ ছাড়াও তিনি একটি ওয়েবসাইট সালাম যেখানে তিনি মার্চেন্ডাইজ বিক্রি করেন এবং ব্যক্তিগত প্রশিক্ষণের সেবা প্রদান করেন । এর আগে তিনি কনস্ট্রাকশন ফার্মের চাকরি করতেন । 

আপনি যদি জানতে ইচ্চুক হন যে মিয়া খলিফা কি কাজ করে তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে দেখে নিতে পারেন = ক্লিক

 জনি সিন্স তার ব্যক্তিগত জীবনে এগুলোই প্রকাশিত করেছে তার এই সমস্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।  এর বাইরে তিনি আর কোন কিছু প্রকাশিত করেনি বা জানা যায়নি । এছাড়াও বিভিন্ন চলচ্চিত্রতে এই পর্নস্টার সাধারণত বিভিন্ন পেশায় থাকেন ।  কখনো তাকে ডাক্তার,  ডেলিভারি বয় ,  কখনো আবার পুলিশ ,  কখনো আবার কুস্তিগীর ,প্লাম্বিং বয় , আবার কখনো কখনো  মেকানিক্যাল অবস্থায় দেখা যায় । 

জনি সিন্স কি মারা গেছেঃ

 মানুষের মনে বিভিন্ন রকমের প্রশ্ন আসতে পারে ।  আসলে জনি সিন্স এখনো মারা যায়নি ।  বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভুয়া কিছু খবর প্রকাশিত হওয়ার কারণে এসব ছড়িয়েছে । এমন না যে জনি সিন্স এর বয়স অনেক হয়েছে কেবলমাত্র ৪৪ বছর বয়স । জনি সিন্স তার শরীরকে ফিটনেস রাখতে উৎসাহিত করে এবং প্রতিদিন ওয়ার্ক আউট করে । জনি সিন্স টাক মাথা নিয়ে জন্মগ্রহণ করেন । এটা হচ্ছে এক প্রকার রোগ । এই রোগ সাধারণত খুব কম মানুষই হয়ে থাকে ।  এটিই বংশগত হতে পারে । 

জনি সিন্স প্রযোজকঃ:

এই পর্নস্টার অভিনয়ের এমন উচ্চ পর্যায়ে  চলে গেছে বর্তমান তিনি এখন প্রযোজক হিসেবে কাজ করছেন । তিনি নিজেই এখন পর্ন ভিডিও তৈরি করান অন্যদের দিয়ে । বিভিন্ন  অভিনব কায়দা এবং  ভাবভঙ্গিমা তিনি তার চলচ্চিত্রে অভিনয়ে যারা রয়েছেন তাদেরকে শিখিয়ে দেন । তার এই প্রচেষ্টা দীর্ঘদিনের । বর্তমানে তিনি এখন পর্ন ভিডিও খুব কমই করেন । তার যে পণ্য অভিনেত্রী রয়েছে সেগুলোকে কাজ শিখিয়ে দেন । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *