March 4, 2024
প্রতিদিন বীর্য ফেললে কি হয় ? বীর্য দেরীতে ফেলার ঔষধ বা বীর্য গাড় করার ট্যাবলেট ।

আপনি যদি অতিরিক্ত পরিমাণে বা প্রতিদিন বীর্য বের করেন তাহলে আপনার শরীরে অতিরিক্ত পরিমাণে ক্ষয়ক্ষতির লক্ষণ দেখা দিতে পারে । আজকের আলোচনার বিষয় হচ্ছে প্রতিদিন বীর্য ফেললে কি হয় ? বীর্য দেরীতে ফেলার ঔষধ বা বীর্য গাড় করার ট্যাবলেট । এই দুটি বিষয় নিয়ে আজকে আলোচনা করব বিস্তারিত । এছাড়াও আলোচনা করা হবে বীর্য কি ?

 তবে প্রতিদিন বীর্যপাতের ফলাফল ব্যক্তিবেদী বিভিন্ন রকমের হতে পারে । হয়তোবা আপনি প্রতিদিন বীর্যপাতের ফলে আপনি সীমিত সুখ  পাওয়ার আশায় প্রতিদিন বা দুই একদিন পরপর হস্তমৈথুন বা মাস্টারবেশন করে থাকেন । তবে আপনি হয়তো এটা জানেন না যে এই সামান্য সুখের জন্য আপনার কতটুকু সমস্যা হতে পারে তা আপনার ধারণার বাইরে ।  আসুন তাহলে প্রথম অবস্থা জেনে নেয়া যাক বীর্য কি । \

বীর্য কিঃ

বীর্য হল এক প্রকার জৈবিক ত্বরল পদার্থ যা যৌন সঙ্গমের শেষ পর্যায়ে চরম শুখানুভূতির সৃষ্টির সঙ্গে পুরুষাঙ্গ হতে নিঃসৃত হয় । এটি শুক্রাণু বীর্য রস এবং অন্যান্য তরলের মিশ্রণ ।

 

এর পরবর্তীতে আসু্ন জেনে নেয়া যাক, প্রতিদিন বীর্য ফেললে কি হয় ।  সাধারণত অনেক ক্ষেত্রে দেখা যায় যে সকল ব্যক্তির শরীরের অতিরিক্ত পরিমাণে উত্তেজনা সৃষ্টি হয় তারা অতিরিক্ত  পরিমাণে শরীর থেকে বীর্য বের করে বিভিন্ন উপায়ে । তবে স্বাভাবিক থেকে এর ক্ষতির মাত্রাটা অনেক অনেক গুণ বেশি ।  আসুন নিচের বিস্তারিত আলোচনা করা যাক, 

 প্রতিদিন বীর্য ফেললে কি হয়?

প্রতিদিন বীর্য ফেললে এটি শরীরের জন্য শারীরিক এবং মানসিক সমস্যার কারণ হতে পারে ।  এছাড়াও আরবি বিভিন্ন রকমের সমস্যা দেখা দিতে পারে যা পরবর্তীতে পুরুষ অঙ্গ উত্থান বা আরো অন্যান্য সমস্যা দেখা দিতে পারে ।   তবে প্রচুর পরিমাণে হস্তমৈথুন করলে এর থেকে আরো বড় বড় সমস্যা দেখা দিতে পারে তাই নিচে কিছু সমস্যা নিম্নলিখিত করা হয়েছে আসুন দেখে নেই 

  • অতিরিক্ত বীর্য ফেলার কারণে  শরীরের যে গঠনটা শক্তি রয়েছে তা ধীরে ধীরে হ্রাস পেতে থাকে । 
  •  যখন শরীর থেকে বীর্যপাত হয় তখন শরীর থেকে প্রচুর পরিমাণে শক্তি খরচ হয়। প্রতিদিন বীর্যপাতের ফলে শারীরিক শক্তি কমে যেতে পারে তাহলে ক্লান্তি অলসতা এবং শারীরিক দুর্বলতা অনুভূত হতে পারে। । 
  • প্রতিদিন বীর্যপাতের ফলে শরীরের টেস্টস্টোরনের  হারমোনের মাত্রা কমে যেতে পারে  এই হরমোনটি পুরুষের জন্য একটি গুরুত্বপূর্ণ । এর মাত্রা কমে গেলে পুরুষ হীনতা এর লক্ষণ  দেখা যেতে পারে ।
  • পর্যাপ্ত পরিমাণে বীর্যপাত হলে প্রজনন ক্ষমতা কমে যায় ।  প্রতিদিন বীর্যপাতের ফলে শরীরে শুক্রান সংখ্যাগুলো গুণগতমান কম যেতে পারে যার ফলে প্রয়োজন ক্ষমতা দিতে পারে । 

 এছাড়াও কারো বিভিন্ন রকম সমস্যা দেখা দিতে পারে  যেমন ,  মানসিক সমস্যা , যার মূল লক্ষণ ।  এছাড়াও হাজার হাজার কারণ  রয়েছে যা  সাধারণ এই পোস্টের মাধ্যমে বলা সম্ভব নয় ।  তাই আপনি যদি প্রতিদিন  এই অভ্যাস অভ্যস্ত হন তাহলে ধীরে ধীরে ছেড়ে দিন না হলে তিলে তিলে আপনার জীবন ধ্বংসের দিকে নিয়ে যাবে ।  

আরও পড়ুন

 এরপর আপনি দেখে নেয়া যাক 

বীর্য দেরিতে ফেলার ঔষধ বা বীর্য গাড় করার ট্যাবলেটঃ

আপনি আপনার নিকটস্থ হাট /বাজার বা শহর /বন্দর থেকে এই সমস্ত ট্যাবলেট গুলো পেয়ে যাবেন । ট্যাবলেট গুলোর নাম নিচে নিম্ন লিখিত করা হয়েছে । সাধারণত এই ট্যাবলেট গুলো সেবন করার মাধ্যমে আপনি আপনার বীর্য গাড় করতে পারবেন । তো স্বাভাবিকভাবে বীর্য গাড়  করতে এ সমস্ত ট্যাবলেট সেবন করতে পারেন । 

  • ট্যাডপোল
  • সেক্স টেস্টো
  • বীর্যগাড়ি
  • এক্সট্রা ক্যাপসুল
  • লিঙ্গরাজ

সাধারণত এই সমস্ত ট্যাবলেটের ভিটামিন এবং খনিজ বা অন্যান্য প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি । এই ট্যাবলেট গুলোর দাম সাধারণত ২০০- ৫০০ টাকার মধ্যে পেয়ে যাবেন । 

প্রতিদিন বীর্য ফেললে কি হয় ? বীর্য দেরীতে ফেলার ঔষধ বা বীর্য গাড় করার ট্যাবলেট ।

 তবে কিছু সতর্কতা অবলম্বন করে খাওয়া উচিত ।   এই সমস্ত টেবিল খাওয়ার আগে অবশ্যই একজন অভিজ্ঞতা চিকিৎসকের পরামর্শ নিয়ে খাওয়া উচিত । 

 দিকনির্দেশনাঃ

 যে সকল ট্যাবলেটের নাম দেওয়া হয়েছে সকল ট্যাবলেট সেবন করলে অবশ্যই আপনার ঘন এবং গাড় হবে ।  এই সমস্ত ট্যাবলেট এই সমস্ত কাজের জন্য ব্যবহৃত হয়ে থাকে ।  এছাড়া সকল ট্যাবলেট ক্রয় করার আগেই ডাক্তারের সাথে কথা বলে বা পরামর্শ করে তারপর ক্রয় করবেন ।  এছাড়াও অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে যেভাবে নিয়ম করে খেতে বলে সেভাবে নিয়ম করে খেলে অবশ্যই আপনার এই সমস্যা কি মুক্তি পাবেন । এই সমস্ত ট্যাবলেট ট্যাবলের ফলে বীর্য দেরিতে বের হয় ,  যা স্বামী স্ত্রী উভয়ের সুখ কামনা তৃপ্তি পরিপূর্ণ হয়ে ওঠে । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *