April 13, 2024
মেয়েদের উত্তেজিত করার ঔষধ বাংলাদেশ । মেয়েদের সেক্স ওঠার উপায় ও ট্যাবলেট ।

প্রথমত জেনে নেই ,  মেয়েদের উত্তেজিত করার ঔষুধ বাংলাদেশ  । মেয়েদের সেক্স ওঠার মত এখন পর্যন্ত কোন ট্যাবলেট তৈরি হয়নি । এছাড়াও কিছু প্রাকৃতিক খাদ্য রয়েছে যেগুলোখেলে মেয়েদের যৌন ইচ্ছে বাড়াতে সাহায্য করে ।  তবে কিছু ট্যাবলেট বা ওষুধ আছে যা মেয়েদের সেক্স বাড়াতে বা উত্তেজিত করতে পারে । 

এ ছাড়াও আরো কিছু করণীয় আছে, এ সকল করণীয় বা উপায় সঠিক পদ্ধতি কাজ করলে মেয়েরা এমনিতেই অনেক উত্তেজিত হবে ।  এছাড়াও ছেলেদের থেকে মেয়েরা ৩ গুন  উত্তেজিত । তবে তারা মুখের প্রকাশ করে না এছাড়াও তাদের ধৈর্য ধারণ ক্ষমতা অনেক এই দিক দিয়ে । একটি ছোট প্রক্রিয়া জন্য প্রভাবিত হয় । মেয়েদের যৌন ইচ্ছা বাড়াতে সাহায্য করার জন্য কিছু ওষুধ রয়েছে চলুন তা দেখে নেই, তবে এগুলি সবই প্রেসক্রিপশন প্রয়োজন । 

 মেয়েদের উত্তেজিত করার ঔষুধ বাংলাদেশঃ

প্রাকৃতিক ভাবে মেয়েদের সেক্স বা উত্তেজনা ছেলেদের  তিনগুণ বেশি ।  কিন্তু আমরা এটা কখনো বিশ্বাস করতে চাই না কেননা ছেলেদের যেভাবে যৌন উত্তেজনা উত্তেজিত হয় ঠিক তেমনি মেয়েরা হয় না ।  আসলে তারা ছেলেদের থেকে তিন দিন বেশি ভালো তাদের ধৈর্য শক্তিও অনেক ।

মেয়েরাও উত্তেজিত হয় কিন্তু ঠিক তারা এটাকে মানিয়ে নিতে সক্ষম হয় ।  কিন্তু অনেক ছেলেদের ক্ষেত্রে এটা সম্ভব না হতে পারে ।  চলুন তাহলে দেখে নেই মেয়েদের সেক্স বা উত্তেজিত করার ওষুধ বাংলাদেশ । 

  • ফ্লিবানসেরিন (ফলিবাস্টিন)
  • বুস্পেরিন (ব্ল্যাক কোকোনা)
  • অ্যফ্রোডিসিয়াক  (শরীরের জন্য শক্তি বা যৌন ইচ্ছা বাড়াতে সাহায্য করে এবং খাবার বা পানীয়)

সাধারণ উপরের এইট ওষুধগুলো  মূলত একটি মেয়ের সেক্স বা উত্তেজনা বাড়াতে কাজ করে এ সফল ওষুধ ।  তবে এ সকল ওষুধ সেবন করা যাবে অবশ্যই ডাক্তারের সাথে পরামর্শ করে তারপর সেবন ।  কেননা এ সকল ওষুধে পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে । ওষুধ ছাড়া কিছু প্রাকৃতিক খাদ্য বা উপায় রয়েছে যে সকল খাদ্য খেলে একজন মেয়ের স্বাভাবিক থেকে বেশি উত্তেজনা হবে ।  তাই চলুন সে সকল খাদ্য তালিকা কি দেখে নেয়া যাক । 

আরও পড়ুন

মেয়েদের সেক্স ওঠার প্রাকৃতিক উপায় বা ঔষধঃ

মেয়েদের সেক্স বা উত্তেজনা বাড়াতে ট্যাবলেট বা ওষুধ এখন পর্যন্ত তৈরি হয়নি ।  তবে উপরে যে সকল ট্যাবলেটের নাম দেয়া আছে এগুলো ট্যাবলেট স্বাভাবিকভাবে  সেক্স বা উত্তেজিত বাড়াতে সাহায্য করে । 

তবে এমন কিছু প্রাকৃতিক খাদ্য রয়েছে যেগুলো খেলে সেক্স বা উত্তেজিত বাড়াতে সাহায্য করে । তাই  চলুন জেনে নেয়া যাক প্রাকৃতিক খাদ্য তালিকাটি নিম্নলিখিত করা হয়েছে,

  • স্বাস্থ্যকর খাবার গুলোর মধ্যে রয়েছে,  ভিটামিন সি, জিংক এবং ম্যাগনেসিয়াম সমৃদ্ধ খাবার ।  এই সকল খাবারের একটি যৌন ইচ্ছা বেড়াতে সাহায্য করে । 
  • এ সকল খাবার ছাড়া আর কিছু নিয়ম নীতি রয়েছে যেমন,  পর্যাপ্ত পরিমাণে ঘুম ।  পর্যাপ্ত পরিমাণে ঘুম হলে যৌথ জন্য অনেক গুরুত্বপূর্ণ । কেননা আপনি যদি ক্লান্তি ফাগুন ভোগ করেন তাহলে আপনার এই ইচ্ছাটা কমে যায় ।  তাই ঘুম যৌন স্বাস্থ্যের জন্য অনেক উপকারী । 
  • এরপর রয়েছে প্রতিনিয়ত ব্যায়াম ।  প্রতিদিন  ব্যায়াম করলে  আপনার মেজাজ এবং শরীরের ইমেজ উন্নতি করতে পারে যার জন্য যৌন শক্তি বেড়াতে সাহায্য করে ।
  • এছাড়া রয়েছে নিজের প্রতি যত্ন নেওয়া ।  নিজের প্রতি একটু কনফিডেন্স বা আত্মবিশ্বাস  শরীরে যৌনতাতে সাহায্য করে । 
  • সব থেকে বড় কথা হচ্ছে  আপনার স্ত্রী বা আপনার সঙ্গীর সাথে যৌনতা সম্পর্কে খোলামেলা আলোচনা কর ।  যা আপনার স্ত্রী বা সঙ্গীর যৌন ইচ্ছা শক্তি বাড়াতে সাহায্য করে । 

উপরের এ সকল প্রাকৃতিক উপায় গুলো মেনে দেখবেন আপনার স্ত্রী বা সঙ্গিনী  অনেকাংশে উত্তেজিত এবং সেক্স বৃদ্ধি হয়েছে । এরপরও যদি সমস্যা হয় তাহলে অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ নিবেন ।  ডাক্তার যে পরামর্শ বা ওষুধ দেয় সেগুলো ওষুধ সেবন করলে অবশ্যই এর উপকার পাবেন । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *