April 16, 2024
লিংগ ছোট হলে কি সমস্যা । পুরুষাঙ্গ ছোট হলে করনীয় । লিঙ্গ বা পুরুষাঙ্গের আদর্শ  সাইজ কত ।

সাধারণত লিঙ্গের আকার ছোট হওয়ার মূল কারণ হচ্ছে বংশগত কারণ । এছাড়া আরো বিভিন্ন কারণ জনিত হতে পারে । আজকে আলোচনা করব  লিঙ্গ বা পুরুষাঙ্গের আদর্শ  সাইজ কত? পুরুষাঙ্গ ছোট হলে করণীয় কি? লিংগ  ছোট হলে কি সমস্যা? লিংগ বা পুরুষাঙ্গ বড় করার উপায় ।আজকে এই সমস্ত প্রশ্নের বিস্তারিত আলোচনা করব । সাধারণত বিশেষ গবেষণা দেখা গেছে যে বংশগত ছাড়াও হরমোন জনিত এবং স্বাস্থ্য এবং জীবনযাত্রার উপর নির্ভর করেও  পুরুষাঙ্গ বা লিঙ্গ ছোট হয়ে থাকে । তবে অতিরিক্ত পরিমাণে ছোট হলে স্বামী-স্ত্রীর মিলনে ব্যাঘাত ঘটাতে পারে ।  যেমন স্ত্রীকে পর্যাপ্ত পরিমাণে সুখ না পাওয়া ইত্যাদি ।  তাহলে আসুন দেখে নেয়া যাক এ সকল প্রশ্নের বিস্তারিত আলোচনা । 

পুরুষাঙ্গের আদর্শ সাইজ কত?

সাধারণত মানুষের স্বাভাবিক অবস্থায় এক রকমের সাইজ হয়ে থাকে আবার যখন প্রসঙ্গ উত্তেজিত অবস্থায় থাকে তখন আরেক ধরনের সাইজ হয়ে থাকে আজকে এই দুই ধরনের সাইজ নিয়ে  সংক্ষিপ্ত আলোচনা করা হবে । 

  • সাধারণত শিথিলা অবস্থায় পুরুষঙ্গের বা  লিঙ্গের দৈর্ঘ্য 3-4 ইঞ্চি (7,6-10.16 সেমি)  হয়ে থাকে ।
  • আর উত্তেজিত অবস্থায় সাধারণত ৪-৬ ইঞ্চি (10-16-15.24 সেমি) হয়ে থাকে । 
আরও পড়ুন

সাধারণত এটি একটি সুস্থ মানুষের ক্ষেত্রে দেখা যায় । তবে এর থেকে একটু কম বেশি হতে পারে এটা নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই । এবার আসুন দেখে নেই পুরুষাঙ্গ ছোট হলে করণীয় কি ।  তবে ছোট-বড় এটা সবথেকে বড় কথা নয় সব থেকে বড় কথা হচ্ছে এ থেকে মুক্তি পাওয়ার উপায় গুলো কি কি ।  আসন দেখে নেই পুরুষঙ্গ ছোট হলে করণীয় কি তা নিচে নিম্নলিখিত করা হয়েছে । 

পুরুষাঙ্গ ছোট হলে করণীয় কিঃ

লিংগ বা পুরুষাঙ্গ বড় করার উপায় । সাধারণত পুরুষাঙ্গ বা লিংগ ছোট হলে বিশেষ কিছু করণীয় রয়েছে যে সমস্ত করণীয় গুলো সঠিক নিয়মে করলে আপনার পুরুষাঙ্গ বা লিংগ  বৃদ্ধিতে সহায়তা করবে ।  এছাড়াও কিছু  ওষুধ রয়েছে যে সকল ওষুধ আপনার পুরুষাঙ্গ বা লিংগ   বৃদ্ধিতে সহায়তা করবে ।  তবে প্রথমত আমরা দেখিনি কোন কোন করণীয় গুলো করলে পুরুষাঙ্গ বা লিংগ  বৃদ্ধি হতে পারে । আসুন তাহলে জেনে নেয়া যাক , 

করনীয়ঃ
  • প্রথমত আপনি যে কাজটি করতে পারেন সেটি হচ্ছে ব্যায়াম । তবে এই ব্যায়ামের কার্যকারিতা নিয়ে গবেষণায় সীমিত পরিসরে আলোচনা করা হয়েছিল । 
  • এছাড়া কিছু ওষুধ রয়েছে যে সকল ওষুধ সেবন করার মাধ্যমে পুরুষাঙ্গ বা লিংগ এর  আকার বৃদ্ধিতে সহায়তা করে ।  তবে এ সকল ওষুধের কিছু পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে ।
  •  এছাড়া আর একটি পদ্ধতি রয়েছে সেটা হচ্ছে  অস্ত্র পাচার । এই পদ্ধতিটি সবথেকে বেশি কার্যকারিতা ।  কেননা অস্ত্র পাচারের মাধ্যমে পুরুষাঙ্গ বা লিংগ  এর আকার সবচেয়ে কার্যকর পদ্ধতি । তবে আপনি এই ভেবে খুশি হবেন না ।  কেননা অস্ত্রপাশারের মাঝেও কিছু ঝুঁকি রয়েছে । 

তাই আপনার পুরুষাঙ্গ বা লিংগ   আকার বৃদ্ধি করতে একজন অভিজ্ঞ ডাক্তারেরপরামর্শ  নিতে পারেন ।  সেই অভিজ্ঞ ডাক্তার আপনাকে পরামর্শ দিবে কোন কাজটি করলে আপনার পুরুষাঙ্গ বা লিংগ    বৃদ্ধি করতে সহায়তা করবে  । 

লিংগ ছোট হলে কি সমস্যাঃ

সাধারণত অনেক মানুষই লিংগ ছোট হয়ে থাকে । তবে লিংগ আকার যৌন ক্ষমতা বা সন্তান ধরনের ক্ষমতা নির্ধারণ করে না ।  আপনি হয়তো মনে মনে ভাবছেন যে আপনার  লিংগ ছোট এজন্য  বাচ্চা হবে কিনা বা আপনার সহধর্মিনীকে পর্যাপ্ত তৃপ্তি দিতে পারবেন কিনা ।  এই সকল চিন্তা ভাবনা মাথা থেকে মুছে ফেলতে হবে কেননা ছোট লিংগ এটা কোন ব্যাপার না । আপনি যদি এই সমস্ত চিন্তা ভাবনা মগ্ন থাকেন তাহলে আপনার জন্য যৌন সাস্থ্যের উপর এর প্রভাব পড়তে পারে । তবে এছাড়া যদি আপনার অন্য কোন সমস্যা থেকে থাকে সেটিকে সমাধান করার চেষ্টা করুন ।  আপনি এ বিষয়ে নিশ্চিত থাকতে পারেন যে লিংগ  ছোট এটা কোন ব্যাপার না  । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *