April 13, 2024
সানি লিওন কি কাজ  করে? সানি লিওনের জীবন বৃত্তান্ত । Sunny lion ki kaj kore

সানি লিওন কি কাজ  করে? সানি লিওনের জীবনী ,  কোথায় জন্মগ্রহণ করেছেন ।  সানি লিওনের মুভি,  আজকে  এই সমস্ত প্রশ্নের উত্তর দিব । অনেক মানুষ শখ করে জানতে চায় যে আসলে এই সব বড় বড় সেলেব্রেটিরা কি কি কাজ তারা কিভাবে জিবন পরিচালনা করে । সেই সকল প্রশ্নের উত্তর দিব আজকে । তাই  আর বেশি কিছু আলোচনা না করে সরাসরি মূল আলোচনায় চলে যাওয়া যাক,

সানি লিওন কি কাজ করেন:

সানির সর্ব প্রথম কর্মজীবন শুরু করেন ১৯৯৯ সালে একটি ম্যাগাজিন এর মাধ্যমে যেখানে তিনি মডেল হিসাবে কাজ করেন । তার পর থেকে তিনি তার পর্ন জীবন শুরু করেন । তার জীবন এর সব থেকে বড় পরিচিতি হয় তিনি একজন পর্ন তারকা । এই পর্ন তারকাই তার সব থেকে বড় পরিচয় । তাকে সারা বিশ্ব পর্ন তারকা হিসাবে চিনেন ।

এছাড়াও তিনি একজন সফল ব্যবসায়ী  তার নিজেস্ব প্রযোজনা সংস্থা কানাডা পপ গ্রুপ এবং একটি পোশাক লাইন প্রতিষ্ঠিত করেন । তাছাড়াও তিনি একজন সোশ্যাল মিডিয়া ব্যাক্তিত্ব । তার সোশ্যাল মিডিয়া ইস্ট্রাগ্রামে ফলোয়ারের সংখ্যা হচ্ছে ৭৫ মিলিয়ন । এ ছাড়াও তিনি কাজ করেন “নারী অধিকার, যৌন স্বাস্থ্যের এবং শিশু অধিকার বিষয়ে সচেনতা বৃদ্ধি জন্য । 

সানি অল্প সময়ে তার পরিচিতি অর্জন করেন এই পর্ন ভিডিও করাতে । এই সমস্ত কাজ করাতে তিনি বেশ কয়েকটা পুরষ্কার অর্জন করেন ।

আরও পড়তে- ক্লিক করুন 

এ ছাড়াও তার কিছু উল্লেক্ষযোগ্য কাজ রয়েছে তা হচ্ছে তিনি “পেপসি” – “লেভিস”-”হিউম্যান’- ব্যান্ড এর জন্য মডেলিং করেন । তার নিজেস্ব কয়েকটি প্রতিষ্টান রয়েছে । তা হচ্ছে তিনি একটি পোশাকের ব্যান্ড এবং এরেকটি হচ্ছে মেকঅপ এর ব্যান্ড ‘ এসএল বিউটি নামে ও একটি প্রতিষ্টান রয়েছে । সানি লিওনের কঠিন পরিশ্রম ও এবং মেধার থেকে আজ এ পর্যন্ত এগিয়ে গেছে । তিনি প্রমাণ করে গেছেন যে তার স্বপ্ন পূরণ করতে  সাহস আর মনোবলের প্রয়োজন ।

সানি লিওনের জিবনীঃ

সানি লিওন এর জন্ম স্থান হচ্ছে কানাডায় । তিনি ১৯৮১ সালের ১৩ মে কানাডায় জন্ম  গ্রহন করেন । সানি লিওনের আসল নাম হচ্ছে করেঞ্জিত কৌ্র ভোমরা । তিনি হচ্ছেন ভারতীয় একজন বংশোদ্ভূত । ভারত থেকে তার মা- বাবা কানাডায় চলে যায় । বর্তমানে তিনি কানাডীয় এবং মার্কিন অভিনেত্রী হিসাবে পরিচিত । 

 

সানি লিওনের ছবিঃ

২০১১ সালে সানি হয়ে উঠেন একজন সফল অভিনেত্রী হিসাবে । তার অভিনয়ে প্রথম বলিউডের চলচিত্র হচ্ছে “জিমস ২ “ এই মুভিটি খুব অল্প সময়ে হিট করে বক্স অফিসে । এছাড়াও তিনি আরও অনেক ছবিতে অভিনয় করেছেন । তার অভিনয়কৃত মুভি গুলো হচ্ছে, “রাম লিলা” এক পেহেলিলিলা” “জ্যাকপট” ওয়েলকাম টু নিউ ওয়ার্ক” । 

সানি লিওনের বিবাহঃ 

 তিনি ২০১১ সালে এক মার্কিন ব্যবসায়ীকে বিয়ে করেন । তার স্বামীর নাম হচ্ছে ড্যানিয়েল ওয়েবার । লিওনের ৩ সন্তান রয়েছে । ২ টি ছেলে এবং ১ টি মেয়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *