July 13, 2024
পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড । গান ডাউনলোড করা ভিটমেট । ভিটমেট apps download download

আজকে এই পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন  ভিটমেট কিভাবে ডাউনলোড করবো .।পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড । গান ডাউনলোড করা ভিটমেট । ভিটমেট apps download download  সম্পর্কে । এছাড়াও জানতে পারবেন গান ডাউনলোড করার ভিটমেট । শুধুমাত্র এই একটি পোস্টের মাধ্যমে আপনি আপনার সকল তথ্য পেয়ে যাবেন । 

ইউটিউব থেকে গান ডাউনলোডঃ

আসলে আমরা যখন Youtube থেকে কোন   অডিও বা ভিডিও গান ডাউনলোড করতে চাই এখানে সরাসরি না করে দিয়েছেন ইউটিউব ।   ইউটিউব থেকে গান ডাউনলোড করা যাবে তবে সেই গান আপনার ফাইলে সেভ হবে না ।  ইউটিউব থেকে গান বা ছবি ডাউনলোড করতে হলে সেখান থেকে দেখতে হবে আপনাকে ।

Vidmate এর মাধ্যমে আপনি ইউটিউবে এর গানও ডাউনলোড করে নিতে পারবেন ।  ইউটিউব থেকে গান ডাউনলোড করতে শেয়ার বোতামে  ক্লিক  করলেই সেখানে vidmate এর আইকনটি দেখা যাবে । আইকনে ক্লিক করলে সেই ফাইল আপনার ভিটমেট চলে আসবে  । ওখান থেকে যে ফাইল ডাউনলোড দেন না কোন আপনার সেই ফাইল গুলো আপনার মেমোরিতে অবস্থান করবে । Vidmate এর সকল সুবিধা –  অসুবিধা নিয়ে  আলোচনা  করব । চলুন আর দেরি না করে এখনই দেখে নেয়া যাক,

পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোডঃ

পুরাতন ভিটমেট সফটওয়্যার  ডাউনলোড করতে হলে আপনাকে সর্বপ্রথম ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে ।  না হলে আপনি পুরাতন ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করতে পারবেন না ।  পুরাতন ভিটমেট ছাড়া আরো অনেক নতুন ভিটমেট রয়েছে যেগুলোতে  বিভিন্ন প্রকার এড / বিজ্ঞাপনচলে আসে । তাই নিচে কিছু দিক নির্দেশনা দেওয়া হল এইসব দিক দেখে আপনি পুরাতন  ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করতে পারবেন ।  পুরাতন ভিডমেট  সফটওয়্যার টি ডাউনলোড দিতে নিচে নির্দেশনাগুলো লক্ষ্য করুন ।

নির্দেশনাঃ

  • প্রথম অবস্থায় আপনি আপনার যে কোন একটি ব্রাউজার ওপেন করুন । 
  •  ওপেন করা হলে “Original vidmate dawnload” লিখে সার্চ দিন  বা অনুসন্ধান করুন  ।
  • ওয়েব সাইটে প্রবেশ করার পর  “Dawnload APK” বোতামে ক্লিক করুন ।
  • ক্লিক করার সাথে সাথে আপনার পুরাতন vidmate ডাউনলোড হওয়া শুরু হবে । 
  • ডাউনলোড শেষ হলে ইন্সটল করুন । 
  • ইন্সটল হয়ে গেলেই  আপনি বুঝতে পারবেন যে এটি পুরাতন এবং অরিজিনাল ভিটমেট সফটওয়্যার । 

সংলাপঃ

উপরের নির্দেশনা গুলো অনুযায়ী কাজ করলে আপনি আপনার পুরাতন ভিটমেটসফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন । মানুষজন পুরাতন ভিটমেট ডাউনলোড করা আগ্রহ দেখায় এজন্য যেন অন্যান্য ভিডমেট বিভিন্ন প্রকার বিজ্ঞাপন দেখার কারণে  ভিটমেটসফটওয়্যার খুঁজে । আর প্রথম সফটওয়্যারটি ডাউনলোড হয়ে গেলেই আপনি বুঝতে পারবেন যে আসলেই এটি পুরাতন ভিটমেট সফটওয়্যার । 

এরপর আলোচনা করি গান ডাউনলোড করার ভিটমেট ।  আসলে গান ডাউনলোড করা ভিটমেট বলতে ওই একই ভিটমেটের কথা বলা হয়েছে ।  সাধারণত এই ভিটমেট দিয়ে  অডিও ভিডিও অ্যাপস এমনকি বিভিন্ন ফাইল ডাউনলোড করা যায় ।  তাই চলুন দেখে নেয়া যাক কিভাবে ডাউনলোড করা যেতে পারে । 

আরও পড়ুন

গান ডাউনলোড করা ভিটমেটঃ

  • পুরাতন ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করতে হলে আপনাকে নিচের লিংকে ক্লিক করতে হবে । 
  •  এছাড়াও যদি আপনি সরাসরি ডাউনলোড করতে চান তাহলে ভিটমেট এর অফিসিয়াল সাইটে আপনাকে প্রবেশ করতে হবে । 
  • প্রথমত আপনাকে  যে কোন ব্রাউজার থেকে  অরিজিনাল ভিটমেট লিখে সার্চ দিতে হবে । 
  • প্রথম ওয়েবসাইটটি দেখবেন ওটিতে প্রবেশ করলে আপনি পুরাতন ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন । 
  •  এছাড়া যদি আপনি অন্য কোন ওয়েবসাইটে প্রবেশ করেন তাহলে আপনি পুরাতন সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন না । 
  • আরেকটা জিনিস লক্ষ্য রাখবেন যেন  সফটওয়্যারটি ৫০ মেগাবাইটের বেশি না হয় । 

তথ্যঃ

এইসব তথ্য যখন আপনি মিলিয়ে নিতে পারবেন তখনই বুঝবেন যে এটি পুরাতন সফটওয়্যার  বা গান ডাউনলোড করার ভিটমেট । এই পুরাতন সফটওয়্যার ডাউনলোড করার মূল উপদেশ হচ্ছে বিভিন্ন প্রকার বিজ্ঞাপন/ অ্যাড না আসে  । অরিজিনাল পুরাতন ভিটমেট ডাউনলোড করার একটি মূল উদ্দেশ্য হচ্ছে  এই সফটওয়্যারটি যে কোন ফোনের ক্ষেত্রে খুব সহজে চলে  কোন প্রকার লেক করে না। ।  আর অন্যান্য ভিটমেট সফটওয়্যার গুলো ডাউনলোড করলে ফোনের উপর অনেক চাপ সৃষ্টি হয় ।  মাঝে মাঝে কাজ করতে চায় না ।  তাই মানুষজন অরিজিনাল পুরাতন ভিটমেট ডাউনলোড করতে অনেক আগ্রহী প্রকাশ করে । 

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার লিংকঃ

 আপনি যদি ভিডিও অডিও ছবি ভিটমেট অ্যাপস এর মাধ্যমে  ডাউনলোড করতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ।  এখানে সব ক্লিক করার সাথে সাথে আপনাকে সরাসরি ভিডমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে নিয়ে যাবে ।  সেখান থেকে কোন ঝামেলা ছাড়াই আপনি পুরাতন করে ।  পুরাতন ভিটমেট ডাউনলোড করতে ক্লিক করুন –  ক্লিক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *