July 12, 2024
পেনিস শক্ত রাখার ঔষধ । পেনিস শক্ত রাখার প্রাকৃতিক উপায় ।

পুরুষাঙ্গ পেনিস শক্ত রাখা অনেকগুলোর উপায় রয়েছে । এছাড়াও পেনিস শক্ত রাখার প্রাকৃতিক উপায় রয়েছে । সাধারণত  পেনিসের আদর্শ সাইজ কত? পেনিস শক্ত রাখার ঔষধ । আপনি যদি চান প্রাকৃতিকভাবে আপনার পুরুষাঙ্গ কে শক্ত করতে পারেন এছাড়াও  কতগুলো ঔষধ রয়েছি সেগুলোর মাধ্যমেও পুরুষাঙ্গ বা পেনিস শক্ত করা যায় ।

অনেক সময় দেখা যায় বিভিন্ন কারণে বা রোগে আক্রান্ত হয়ে পেনিস অতিরিক্ত পরিমাণে দুর্বল হয়ে পড়ে ।  এছাড়াও অতিরিক্ত পরিমাণে মাস্টারবেশন করলে পেনিস বা পুরুষাঙ্গ দুর্বল হয়ে পড়ে । দুর্বল পেনিস বা পুরুষাঙ্গ সবল করার জন্য  কোন কোন ওষুধ বা কোন কোন প্রাকৃতিক খাদ্যগুলো খেলে পুরুষাঙ্গ কে শক্ত করা যায়  সে বিষয়ে জানা খুব জরুরী ।  তাই চলুন জেনে নেয়া যাক দুর্বল পুরুষ অঙ্গ  বা পেনিস শক্ত রাখার ঔষধ কি তা নিচে নিম্নলিখিত করা হলো ।

পেনিস শক্ত রাখার ঔষধঃ

পেনিস দুর্বল হওয়ার কারণ হচ্ছে পেনিসের মধ্যে পর্যাপ্ত পরিমাণে রক্ত চলাচল করতে না  পারায় এই সমস্যা দেখা দেয় । পর্যাপ্ত পরিমাণে রক্ত যখন পেনিসের মধ্যে ছড়াছড়ি করে তখন পেনিসের এর শক্তি বেড়ে যায় ।  মূলত রক্তের মাধ্যম পুরুষ অঙ্গ শক্তিতে পরিণত হয় । তাহলে আসুন দেখে নেয়া যায় পেনিস শক্ত রাখার ঔষধ গুলো,

  • পেনিস শক্ত রাখার সবচেয়ে ভালো ওষুধ হচ্ছে “সিলডেনাফিল” (Viagra) । ফসফোডিস্টেরেস -৫  (PDE-5) ইনহিবিটার যা পুরুষাঙ্গের রক্তনালী গুলোকে শীতলপাড়ে এবং রক্ত প্রবাহ করতে সাহায্য করে । 
  • এরপর রয়েছে  “টাডাফিল” (Cialis) ।  এটিও একটি (PDE-5) ইনহিবিটার যা আপনার পুরুষাঙ্গ ৩৬ ঘন্টা পর্যন্ত কার্যকর থাকে ।
  • ভারডেনাফিল” (Levitra)  সাধারণত এটিও একটি (PDE-5) ইনহিবিটার এটি আবার ১২ ঘণ্টা পর্যন্ত  কার। 

সাধারণত এই ঔষধ গুলো যৌন উত্তেজনার পরে ১৫-৩০ মিনিটের মধ্যে কাজ শুরু করে এবং ৪-৫ ঘন্টা পর্যন্ত কার্যকর থাকে  । তবে এ সকল ওষুধ সেবন করার আগে অবশ্যই ডাক্তারের সাথে পরামর্শ করা জরুরী  । কেননা এ সকল ঐষধ পুরুষাঙ্গের রক্তের মাত্রা বাড়িয়ে দেয় ।

ওষুধ ছাড়াও যে পুরুষাঙ্গ বা পেনিস কে শক্ত করা যায় সে বিষয়ে অনেকেই জানিনা ।   তাই আসুন দেখে নেয়া যাক পুরুষাঙ্গেও শক্ত করার জন্য প্রাকৃতিক উপায় গুলো কি কি । 

পেনিস শক্ত রাখার প্রাকৃতিক উপায়ঃ

সাধারণত বিভিন্ন পুষ্টিকর খাদ্যের মাধ্যমে বা তেল মালিশের মাধ্যমে পেনিস কে  জানিস কি শক্ত রাখা যায় । এছাড়াও কিছু প্রাকৃতিক উপায় রয়েছে চলুন তাহলে সে সকল প্রাকৃতিক উপায় গুলো দেখে নিন ,

  • প্রতিদিন শরীরচর্চা বা ব্যায়াম করা ।  প্রতিদিন শরীর চর্চাবে ব্যায়াম করলে শরীরের রক্ত প্রবাহ এবং ইলেক্টাইল এবং হাটের স্বাস্থ্যের উন্নতি করতে সাহায্য করে । 
  •  এছাড়া পর্যাপ্ত পরিমাণে ঘুম হলে  সমস্ত অঙ্গ পতঙ্গের জন্য গুরুত্বপূর্ণ যা আপনার পুরুষাঙ্গ বা পেনিস কি শক্ত রাখতে সাহায্য করবে ।
  • এ ছাড়া আপনি প্রতিদিন স্বাস্থ্যকর খাওয়া খেতে পারেন ।  স্বাস্থ্যকর খাবার আপনার শরীরের মধ্যে রক্ত চলাচল প্রবাহ করার একটি সাহায্য করবি এবং হার্টের সমস্যা দূর করতে পারে । 
  • এছাড়া আপনি স্ট্রেস কমানো চেষ্টা করবেন ।  স্ট্রেস ইলেক্টাইল ডিফাংশনের একটি সাধারণ কারণ । 

উপরের সকল নিয়ম কানুন মেনে চললে আপনার পুরুষাঙ্গ শক্ত করতে সাহায্য করবে ।  অতি দ্রুত আপনার পুরুষাঙ্গ শক্ত এবং শক্তিশালী তে রূপান্তরিত হবে। ।  তাই নিয়ম গুলো মেনে কাজ করুন আর কয়েক দিনের মধ্যেই এর রেজাল্ট পেয়ে যাবেন । মাস্টারবেশন থেকে দূরে থাকুন । 

আরও পড়ুন

এবার আসুন জেনে নেয়া যাক  পেনিসের  আদর্শ সাইজ কত ? অনেকজনের মনে অনেক রকমের প্রশ্ন থেকে থাকে । কারো পেনিস এর সাইজ ছোট আমার আরো অনেক বড় । এ নিয়ে বিভিন্ন টেনশন এ থাকেন অযথা টেনশন করার কোন দরকার নেই আসুন এর মূলত আদর্শ টি  কত তা নিচে নিম্নলিখিত দেওয়া হল । 

পেনিসের আদর্শ সাইজ কতঃ

মূলত দেখা যায় যে সাধরণত দেখা যায় একেকজনের পেনিস একেক রকমের হয়ে থাকে । কারো বড় আবার কারো ছোট বিভিন্ন জনের বিভিন্ন রকমের হতে পারে তা চলুন জেনে নেই পেনিস এর আদর্শ সাইজ কতপেনিসের দৈর্ঘ্য 5.1 থেকে 5.5 ইঞ্চি হ। তবে পেনিসের আকার বিভিন্ন কারনে হতে পারে, যেমন উত্তেজনা, তাপমাত্রা, আর্দ্রতা । এর থেকেও ছোট হলে আপনি একজন অবিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *