July 10, 2024

একজন মানুষ যখন অনেক খুশি হয় তখন তার বন্ধুদের সাথে সেই খুশির ভাগাভাগ করে খুশিকে আরো সমৃদ্ধশালী করতে চায় ।.  হোক না সে কাছের বন্ধু বা ফেসবুকের বন্ধু ।  তাই আজকে জানবো নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে ।  বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের পোস্ট দেখা যায় কিন্তু বিবাহ বার্ষিকী স্ট্যাটাস খুব কমই দেখা যায় তাই । 

ভিন্ন রকমের পোস্ট ফেসবুক স্ট্যাটাস এ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা কাছের মানুষ কিংবা দূরের মানুষকে জানিয়ে ফোন করে আর কতজনকে জানাতে পারবেন ।  তাই নতুন পদ্ধতি অবলম্বন করে সবাইকে জানিয়ে দেওয়া বা আনন্দ ভাগাভাগি করে নিতে ফেসবুক এর মাধ্যেম সব থেকে ভাল । তাই আসুন দেখে নেই বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস গুলো । সব স্ট্যাটাস গুলো নিচে নিম্নলিখিত করা হলো ,

বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাসঃ

 বিবাহ হচ্ছে সারা জীবনের দুটি মনের বন্ধন যা সারা জীবন দুটি মানুষ সুখে দুঃখে পাশে থাকা । সারা জিবনের স্মৃতি ধরে রাখতে এই বিবাহ বার্ষিকী পালন করে অনেকে । তাদের জিবনের এই দিনে দুটি মনের মিলিত হয়েছে নতুন করে মনের মাঝে আনন্দের স্মৃতি ভেসে উঠে ,। আর কথা না বাড়িয়ে সরাসরি স্ট্যাটাস এ চলে যাই । 

আরও পড়ুন 

 নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাসঃ

  • আজ ( তারিখ ) আমাদের শুভ বিবাহ বার্ষিকী । দেখতে দেখতে এতগুলো দিন কেটে গেল । এখন আমার মনে হয় ভাবছি শুধুমাত্র আমার বিয়ে হয়েছে ।  মনে নতুন করে বিয়ে হওয়ার আনন্দ লাগছে আজ । তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ । আমি প্রতিনিয়ত তোমার সাথে কাটানো সময়  প্রতিটি মুহূর্ত অনুভব করি । 
  • একজন স্বামী বা একজন স্ত্রীর অনুপ্রেরণার থেকে সবথেকে ভালো স্বামি বা স্ত্রী আমার কাছে তুমি । আজকে তোমার অনুপ্রেরণায় আমি অনেক দূর এগিয়ে দিয়েছি । 
  • সামনের দিনগুলো তো তোমার সাথে একইভাবে একই সাথে থেকে জীবন কাটাতে চাই ।  সারা জীবন যেন এইভাবেই সুখে দুখে পাশে থেকে জীবন কাটিয়ে দিতে পারি । 
  • আজ আমাদের বিবাহ বার্ষিকীতে আমি তোমাকে একটি কথা স্মরণ করে দিতে চাই সেটি হচ্ছে আজ শুধু তোমার জন্যই আমার প্রতিটি কে মুহূর্ত এর জন্য কৃতজ্ঞ  প্রকাশ করি, এছাড়াও আমি তোমাকে সবসময় ভালোবাসবো সম্মান করে এবং সমর্থন করব আমি তোমার সাথে সারা জীবন কাটাতে চাই এই ভাবেই । 
  • আমি আশা করি প্রতিটি বছরের এই দিনে যেন একই রকমের আনন্দ মনের উপভোগ করতে পারি সেই সাথে সবাই যেন একসাথে মিলেমিশে ভালোবাসার একটি ঘর সাজাতে পারি । 
  • সবশেষে একটি কথা বলতে চাই সেটি হচ্ছে আমি তোমায় অনেক ভালোবাসি। 
 দিক নির্দেশনাঃ

আপনি উপরের যে সকল স্ট্যাটাস গুলো দেখলেন এই সকল স্ট্যাটাস এর মধ্যে থেকে আপনাকে কিছু কিছু বেছে নিতে হবে  ধারণা পাওয়ার জন্য ।  এছাড়া আপনি আপনার  স্বামী বা  স্ত্রীর মধ্যে ঘটে যাওয়া যে সকল আনন্দের মুহূর্তগুলো সেগুলো আপনি তুলে ধরতে পারেন । এছাড়া আপনি পরবর্তী জীবন নিয়ে কিভাবে আপনার স্বামী-স্ত্রীকে নিয়ে কাটাতেন সেটিও তুলে ধরতে পারেন ।  স্বামী স্ত্রীর ভালোবাসা সারা জীবন অটুট থাকুক এই দোয়া করি । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *